২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

এমপির বিরুদ্ধে আপত্তিকর তথ্য : আ.লীগ নেতা গ্রেফতার

আপডেট: মার্চ ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য (এমপি) সেলিম আলতাফ জর্জকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ও মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে আওয়ামী লীগ নেতাসহ তিনজনের নামে মামলা করা হয়েছে।

বুধবার (৪ মার্চ) রাতে কুমারখালী থানায় সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের সমর্থক জহিরুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন।

ওই মামলায় রাতেই শহরের নিজ বাসা থেকে আওয়ামী লীগ নেতা মোমিনুর রহমান মোমিজকে গ্রেফতার করে পুলিশ।

মামলার আসামিরা হলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সদস্য ও শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিজ, রবি রহমান ও শিমুল আহমেদ খান।

মামলার বাদী জহিরুল ইসলাম বলেন, সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জকে নিয়ে মানহানিকর, মিথ্যা এবং বানোয়াট তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো ও শেয়ার করার অপরাধে মামলা করেছি।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, কুষ্টিয়ার কুমারখালী থানায় আইসিটি আইনের মামলায় মোমিজকে গ্রেফতার করা হয়েছে।

সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে আইসিটি আইনে কুমারখালী থানায় মামলাটি হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network