২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ফিরেন্সে করোনা মোকাবেলায় অর্থ সহায়তা দিল বাংলাদেশ কমিউনিটি

আপডেট: মে ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির ফিরেন্স-এর সান্তা মারিয়া নুভা হাসপাতালের সভাপতি ও ফিরেন্স কমুনির কাউন্সিলর আন্দ্রিয়া ভানুচ্চির হাতে করোনা মোকাবেলায় ৫ হাজার ইউরোর চেক তুলে দেওয়া হয়। এ সময় বাংলাদেশের কনস্যুলার জর্জিয়া গ্রানাটা উপস্থিত ছিলেন।
বাংলাদেশি কমিউনিটির পক্ষে আব্দুর রউফ (জীবন) ও কনস্যুলার জর্জিয়া গ্রানাটা স্বাস্থ্য খাতে ব্যয়ের জন্য ওই চেক ফিরেন্স কমুনির কাউন্সিলরের হাতে তুলে দেন।এই উদ্যোগে অন্যদের মধ্যে ভূমিকা রেখেছেন নুরুল আলম (নুরু)কবির আহম্মদ, জাহাঙ্গীর আলম ভূইয়া (সাগর), আজাদ হোসেন (ইমাম), ওমর শিকদার,শরীফ মৃধা, সহ অনেকেই। এছাড়া যাদের কাজ নাই তাদের মধ্যে ১০০ জনকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বাংলাদেশ কমিউনিটি ফিরেন্সের প্রায় সব প্রবাসী সহযোগিতা করেছেন। এ উদ্যোগের অনলাইন কমিউনিকেশনের দায়িত্বে ছিলেন মোস্তাফিজুর রহমান (বোরহান)।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network