২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

স্ত্রীর পরকীয়া : কুপিয়ে হত্যা

আপডেট: আগস্ট ২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

খুলনার আড়ংঘাটা থানাধীন তেলিগাতী এলাকায় স্ত্রীর সাথে পরকীয়ার জের ধরে মামাতো ভাই বাচ্চু শেখকে (৩২) জবাই করে হত্যা করেছে ফুফাতো ভাই রবিউল ইসলাম ভূঁইয়া ওরফে নবী (৩৭)।

এ ঘটনায় আসামি নবীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। শনিবার সন্ধ্যায় খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) কানাই লাল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

পরবর্তীতে ৩১ জুলাই দিবাগত রাত সাড়ে ১২টায় আসামি নবীকে বাগেরহাট জেলার মংলা থানাধীন মংলা বাজার থেকে গ্রেফতার করে পুলিশ। পরে আসামির দেখানো মতে ঘটনাস্থলের পার্শ্ববর্তী পুকুর হতে হত্যার কাজে ব্যবহৃত ধারালো দা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আসামিকে গত শুক্রবার বিজ্ঞ আদালতে সোপর্দ করলে আসামি তার অপরাধের কথা স্বীকার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network