২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ডাকাতির মামলায় পুলিশসহ ৫ জনের কারাদণ্ড

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ডাকাতি মামলায় পুলিশের এক এসআইসহ পাঁচজনকে ১০ বছর করে কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

সোমবার ঢাকার বিশেষ জজ-৭ এর বিচারক শহিদুল ইসলাম এ রায় ঘোষণা করেন।

কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- এসআই মোসাদ্দেক হোসেন খান, মনিরুল ইসলাম, সাজ্জাদ হোসেন, লুৎফর রহমান খান ও লিটন হাওলাদার।

অভিযোগ প্রমাণিত না হওয়ায় জনৈক আলম খান ও স্যামুয়েল বৈদ্যকে খালাস প্রদান করেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১১ সালের ১৪ ফেব্রুয়ারি জেকে সেলস অ্যান্ড কোম্পানির ম্যানেজার মাঈন উদ্দিন ১৮ লাখ টাকা বনানীর সাউথ ইস্ট ব্যাংকে জমা দেয়ার উদ্দেশে বের হন। সে সময় আসামিরা টাকাসহ মাঈনকে গাড়িতে তুলে নিয়ে ভাষানটেকের মাটিকাটা এলাকায় টাকা নিয়ে তাদের নামিয়ে দেয়।

এ ঘটনায় খিলক্ষেত থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করেন মাঈন উদ্দিন। মামলার পর আসামিদের কাছ থেকে ১২ লাখ টাকা ও মাইক্রোবাসটি জব্দ করে পুলিশ। একই বছর ৩০ মে সাতজনকে আসামি করে অভিযোগপত্র দাখিল করা হয়। মামলায় বিভিন্ন সময় ১৬ জন আদালতে সাক্ষ্য দেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network