৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে লঞ্চের কেবিনে নারীর লাশ

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ঢাকা-বরিশাল রুটে চলাচলরত পারাবত ১১ লঞ্চের একটি সিঙ্গেল কেবিন থেকে অজ্ঞাত ৩৫-৪০ বছরের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে বরিশাল নদী বন্দরে নোঙ্গর করা পারাবত কোম্পানির এই লঞ্চটির তৃতীয় তলার ৩৯১ নম্বর কেবিন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, রোববার রাতে পারাবত ১১ লঞ্চটি ঢাকার সদরঘাট থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সোমবার ভোরে বরিশাল নদীবন্দরে লঞ্চটি ঘাট দেয়। বেলা বাড়ার সাথে সাথে যাত্রীরা লঞ্চ থেকে নেমে যায়। পরে লঞ্চের স্টাফরা কেবিন চেক করতে গিয়ে ৩৯১ নম্বর কেবিনের যাত্রীর মৃত্যুর বিষয়টি জানতে পারে এবং পুলিশকে অবহিত করে।

পরে পুলিশ গিয়ে দরজা খোলা অবস্থায় থাকা কেবিনের ভেতর থেকে সালোয়ার কামিজ পরিহিতো ওই নারীর মরদেহ উদ্ধার করে। তবে ওই নারীর তাৎক্ষনিক পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। কারন কেবিনটি একজন পুরুষের নামে নেয়া ছিলো। আর কেবিনের টিকিটে দেয়া তথ্যানুযায়ী মোবাইল নম্বরে ফোন দেয়া হলে সেটি কুমিল্লার লাকসামে অবস্থানরত এক ব্যক্তি রিসিভ করেন। প্রাথমিক যাচাই-বাছাই করে ওই ব্যক্তি কুমিল্লাতে রয়েছেন বলে জানাগেছে। ফলে ভূয়া মোবাইল নম্বর দিয়ে কেবিনটি নেয়া হয়েছিলো বলে ধারনা করা হচ্ছে।

ওসি জানান, সুরতহালে প্রাথমিকভাবে তেমন কিছু পরিলক্ষিত হয়নি। তবে দরজা খোলা থাকায় প্রাথমিকভাবে সন্দেহ হচ্ছে ওই নারীর সাথে আর কেউ ছিলো। তাই মৃত নারীর সাথে আর কেউ ছিলো কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি মরদেহ কোতোয়ালি থানা পুলিশের জিম্মায় রয়েছে, তারা মরদেহের ময়নাতদন্তসহ এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network