২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভ্যানের ধাক্কায় প্রাণ গেল তিন বছরের শিশুর

আপডেট: নভেম্বর ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মেহেরপুরের গাংনীতে ভ্যানের ধাক্কায় হুজাইফা ইসলাম (৩) নামের এক শিশু নিহত হয়েছে। আজ রবিবার সকাল ৯টায় গাংনী-সাহারবাটি সড়কের চৌগাছা পশ্চিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু হুজাইফা ইসলাম নুরবাগ এতিমখানার পরিচালক ও স্থানীয় মসজিদের ইমাম শফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হুজাইফা ইসলাম বাড়ি সংলগ্ন রাস্তার পার্শে খেলা খেলছিল। অসাবধানতাবশত রাস্তায় উঠে পড়ে এসময় সাহারবাটি এলাকা থেকে একটি যাত্রীবাহি পাখিভ্যান গাংনীতে আসার পথে চৌগাছা পশ্চিমপাড়া এলাকায় পৌঁছলে শিশু হুজাইফা ইসলামকে ধাক্কা দেয়। ভ্যানের ধাক্কায় শিশু হুজাইফা ইসলাম রাস্তায় লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক বিডি দাশ তাকে মৃত ঘোষণা করেন।
গাংনী থানার ওসি মো. ওবাইদুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তিনি সকলকে সতর্কতার সাথে চলাচলের পরামর্শ দেন তিনি।

স্থানীয়রা জানান, নিহত শিশু হুজাইফার পিতা নুরবাগ এতিমখানার পরিচালক ও স্থানীয় মসজিদের ইমাম। তিনি দীর্ঘদিন ধরে চৌগাছা পশ্চিমপাড়ায় বসবাস করে আসছে। তারা সাতক্ষীরা জেলার বাসিন্দা। শিশুর মরদেহ সাতক্ষীরা জেলায় তাদের নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network