২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় সড়কে মিনিট্রাক ও মটরসাইকেল’র মূখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র নিহত

আপডেট: জানুয়ারি ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বানারীপাড়া-বরিশাল মহাসড়কের ক্লাব এলাকায় মিনি ট্রাক ও মটর সাইকেলের সাথে মূখো-মুখি সংঘর্ষে একই পরিবারের পিতা-পুত্র নিহত ও ১ ছেলে গুরুতর আহত হয়েছেন।
শনিবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলার বীরমহল ক্লাব এলাকার লিংক রোড থেকে একটি মটরসাইকেল বানারীপাড়া-বরিশাল মহাসড়কের একটি মিনি ট্রাককে অতিক্রমকালে এ ঘটনা ঘটে। পলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক মিনি ট্রাক আটক ও মটর সাইকেল উদ্ধার করেছেন।
এব্যাপারে প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বীরমহল গ্রামের ক্লাব এলাকার লিংক রোড থেকে একটি মটরসাইকেল বানারীপাড়া-বরিশাল সড়কে চলমান মিনি ট্রাকটি অতিক্রমকালে মূখো-মূখি সংঘর্ষ হয়। এসময় বীরমহল এলাকার মটরসাইকেল আরোহী সুমন হাওলাদার (৪৫), বড় ছেলে মিসকাত হাওলাদার (১১) ও ছোট ছেলে হাসিব হাওলাদার (৪) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাশর্^বর্তী বানারীপাড়া উপজেলা ৫০শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার সুমন হাওলাদার ও তার ছোট ছেলে হাসিব হাওলাদারকে মৃত ঘোষনা করেণ এবং বড় ছেলেকে প্রাথমিক চিকিৎসা দেন বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কবির হাসান জানায়। এদিকে ওই ঘটনার খবর পেয়ে বানারীপাড়া ও ঝালকাঠি থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক মিটি ট্রাক আটক ও মটরসাইকেলটি উদ্ধার করেছেন বলে পুলিশ জানায়। এব্যাপারে ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ মো.খলিলুর রহমান জানান, ঘটনাস্থল বানারীপাড়া থানা এলাকায় হওয়ায় নিয়ম অনুযায়ী এব্যাপারে ওই থানায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহর করা হবে। এছাড়া রামচন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মাওলা মাসুম সেরওয়ানীও ঘটনাস্থল পরিদর্শন করে তাকে ওই এলাকা বানারীপাড়া উপজেলার মধ্যে হওয়ার কথা জানিয়েছেন। এবিষয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মো.হেলাল উদ্দিন জানান, ঘটনাস্থল যে থানা এলাকারই হোক তদন্ত পূর্বক এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network