২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পাটুয়াপাড়া মহল্লার ১১৫ শতক জমি জোবরদখল করে নিয়েছে ভুমিদস্যু সন্ত্রাসীরা

আপডেট: জানুয়ারি ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর সদরের পৌরসভা এলাকায় পুলিশের সহযোগীতায় প্রকাশ্য দিবালোকে চর দখলের ন্যায় ১১৫ শতক জমিদখল করে নিয়েছে ভুমিদস্যু সন্ত্রাসীরা।

৩০ জানুয়ারী শনিবার বেলা ১২টায় দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে উপরোক্ত অভিযোগ এনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদরের পৌর এলাকার পাটুয়াপাড়া মহল্লার মৃত: আনসার আলীর পুত্র মো: শহীদ আলী সাহিন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ২৮ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সন্ত্রাসী ভুমিদস্যু গোলাপ হোসেনের নেতৃত্বে কাঞ্চন মৌজার,জেএল নং ৬১‘র সিএস নং -১৫২,এসএ নং -২১২ এবং সিএস ১৫১,এসএ-২১১ দাগ নং যথাক্রমে ৬৮,৬৯ ও ৭০ দাগের ১১৫ শতক জমি দখল করে নিয়েছে। ওইদিন ভুমিদখলের সময় পুলিশ সন্ত্রাসীদের পক্ষ নেয় এবং মিথ্যা চাঁদাবাজী মামলায় আমাকে আটক করে থানায় নিয়ে যায়। আমি থানায় গিয়ে জানতে পারি আমাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করা হয়েছে।

সংবাদ স¤েলনে তিনি বলেন,এই জমির প্রকৃত মালিক যদি তারাই হবে তাহলে শতশত সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিয়াল বাহিনী দিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করে আমাদের সম্পত্তি জোবর দখল করা হলো কেন ? সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আরো জানানো হয়, ওই জমির উপর ২টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। যার মধ্যে একটি সিভিল ক্যাস নং ১৪২/১৭ এবং অন্যটি ফৌজদারী মামলা,যার নং সিআর ৭৪৮/১৯।

উল্লেখ,পাটুয়াপাড়া মহল্লার মৃত: সইফুর রহমান এ্যাডভোকেট কে তালাক প্রদানকারী স্ত্রী আমিনা খাতুন অন্ধ প্রতিবন্ধী পুত্র সারোয়ারুল আলম পিয়ালকে ঢাল বানিয়ে জমিদখলের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে মো: শহীদ আলী শাহিনসহ উপস্থিতরা ন্যায় বিচার দাবী করে বলেন এধরনে হয়রানী বন্ধে সাধারন মানুষকে সোচ্চার হতে হবে, তাহলেই কেবল অপরাধিরা অপরাধ করার দু:সাহস দেখাতে ভয় পাবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সুরাতুন নেসা, মো: আবু স্ঈাদ, তহমিদুল ইসলাম, প্রতিবেশী রেজাউর রহমান রেজু, মো: মকবুল হোসেন, মো: আবুল কালাম আজাদ দুলাল পাটুয়াপাড়া মহল্লার গন্যমান্য ব্যাক্তিরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network