৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ঝালকাঠিতে আমার ঘরে আমার বাগান স্লোগানে গাছের চারা বিতরণ

আপডেট: জুন ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠিতে “আমার ঘরে আমার বাগান”স্লোগান নিয়ে গাছের চারা বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। আজ শনিবার সকাল ১১ টায় ঝালকাঠির বাঁশপট্টির নারায়ণ চন্দ্র গ্রন্থাগারে বৃক্ষের ফেরিওয়ালার আয়োজনে এবং এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটির সহযোগিতায় চারা বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়। মাসব্যাপী বৃক্ষের চারা বিতরণের অংশ হিসেবে ইনডোর প্লান্ট বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠি সরকারি মহিলা কলেজের সহকারি অধ্যাপক শামীম আহসান, নারায়ণ চন্দ্র গ্রন্থাগার এর প্রতিষ্ঠাতা নারায়ণ চন্দ্র হালদার, প্রজ্ঞা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সুভাষ দাস, বৃক্ষের ফেরিওয়ালা’র সভাপতি ইনজামুল সাফিন, ডিস্ট্রিক্ট সুভাষ, বন্ধুমহল ব্লাড ডোনারস ক্লাবের সভাপতি মোঃ মাহফুজ রায়হান, এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটির সদস্য ফরিদুল ইসলাম তানজিল প্রমুখ।
বৃক্ষের ফেরিওয়ালা’র সভাপতি ইনজামুল সাফিন বলেন, ইনডোর প্লান্ট পর্যাপ্ত অক্সিজেন সরবরাহের পাশাপাশি ঘরের পরিবেশকে মনোরম করে তোলে। তিনবৃ আরো বলেন, এ উদ্যোগ পরিবারের সদস্যদের চিত্তবিনোদন তথা জলবায়ু বিপর্যয় রোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এটা আমাদের দৃঢ় বিশ্বাস।
কর্মসূচিতে অনলাইন শপ “গাছের বাজার” এর অনুপ্রেরণায় গঠিত “বৃক্ষের ফেরিওয়ালা”র পক্ষ থেকে বিনামূল্যে ইনডোর প্লান্ট ও টব বিতরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network