২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলা পৌরসভার মেয়রের বাবার মৃত্যুতে শোক জানিয়েছে ইশা ছাত্র আন্দোলন

আপডেট: জুলাই ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল ,ভোলা।।

ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির মিয়ার বাবা ও বাংলাদেশ সরকারের সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী আলহাজ্ব জনাব তোফায়েল আহমেদ এমপি ভোলা -১ মহোদয়ের ভগ্নিপতি বীর মুক্তিযোদ্ধা,সজ্জন, সদালাপী, আলহাজ্ব আসাদুজ্জামান মিয়া অদ্য ১৯ ই জুলাই সোমবার রাত ৯ ঘটিকায় ঢাকার হাই কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় মৃত্যু বরণ করেন।ইন্নালিল্লাহি অইন্না ইলাহি রাজিউন।

তার মৃত্যুতে শোকা জানিয়েছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা উত্তর এর সভাপতি মুহাম্মদ হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম।

তারা আরো বলেন, আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মহান রব্বুল আলামীন তাঁকে জান্নাতুল ফেরদৌসের অমিয়সুধা পান করার তাওফিক দান করুক।এবং তার শোকাহত পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুক।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network