২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জাতিরজনক’র শাহাদৎ বার্ষিকীতে দিনাজপুরে খাদ্য সহায়তা

আপডেট: আগস্ট ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :
মহান মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও করোনাকালিন দূর্যোগে খাদ্য সহায়তা নিয়ে দিনাজপুরে অসহায় গরিব ও দরিদ্র নিরন্ন দেড় শতাধিক মানুষের পাশে দাড়িয়েছে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর।

১ আগষ্ট রবিবার সকালে দিনাজপুর একাডেমী স্কুল মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর জেলা শাখার আয়োজনে ও স্কুলের প্রধান শিক্ষক লক্ষীকান্ত রায়ের সভাপতিত্বে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে নিরন্ন মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন প্রধান অতিথি দিনাজপুর ১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন মো: আব্দুল কুদ্দুস, আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা ত্রাণ কমিটির আহবায়ক মো: আলতাফুজ্জামান মিতা, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সা: সম্পাদক মো: মনিরুজ্জামান জুয়েল,বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি অধ্যাপক আব্দুস সবুর, কবি ও প্রাবন্ধিক মাসুদ মুস্তাফিজ, এ্যাড. আবু হেনা মোস্তাফা কামাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,করোনার ভয়াল থাবা থেকে জাতিকে রক্ষায় জাতিরজনক ও বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সম্মিলিত ভাবে এগিয়ে আসতে হবে । তিনি বলেন, বিশ্বের অন্যান্য দেশের মত আজ আমাদের দেশেও করোনার ভয়াবহতা বাড়ছে, এজন্যে সরকার ঘোষিত সকল কর্মসুচীতে সহায়তাসহ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে । মহামারী করোনা প্রতিরোধে ভ্যাকসিনের কোনো বিকল্প নেই, আসুন আমরা সবাই ভ্যাকসিন গ্রহনকরি ,জনসচেনতা বৃদ্ধিতে সহায়তার মাধ্যমে নিজেরা নিরাপদ থাকি ।

এসময় অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে শহরের বিভিন্ন এলকার দেড় শতাধিক অসহায় মানুষকে খাদ্য সহায়তা তুলে দেন তিনি। এর আগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন ঘাসিপাড়া শাহী জামে মসজিদের ইমাম মাওলানা মাহবুবুর রহমান। মহান মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকীর শ্রদাঞ্জলীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত, ১ মিনিট নিরবতা ও বৃক্ষরোপন কর্মসুচী পালন হয়।
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ ঘোষের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন,সাবেক জাতীয় অনুর্দ্ব ১৪ দলের খেলোয়াড় মো: বেলাল হোসেন, জেলা ছাত্রলীগের যুগ্ম সা: সম্পাদক সিফাত রহমান লিমন,নারী নেত্রী ফারজানা শারমিন রিনা, আবুল কালাম আজাদ, আতিক, সিয়াম, প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network