১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কৃষি ব্যাংক : বরিশালে ৪৮ হাজার নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষমাত্রা

আপডেট: আগস্ট ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

বরিশাল বিভাগের ৪৮ হাজার নতুন উদ্যোক্ত সৃষ্টির লক্ষমাত্র নির্ধারণ করেছে কৃষি ব্যাংক। প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজ বাস্তবায়নে ক্ষ্দ্রু ও নারী উদ্যোক্তাদের ঋন কার্যক্রমের আওতায় এই কর্মসূচী গ্রহন করেছে ব্যাংকটি। এ জন্য বর্তমান অর্থ বছরের ১৩৪ কোটি টাকা বরাদ্ধ রাখা হয়েছে।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে এসএমই ঋন প্রদান সম্পর্কিত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল।

বরিশাল বিএম কলেজ লাইব্রেরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত কর্মশালার সভাপতিত্ব করেন কৃষি বাংকের বরিশাল বিভাগের মহাব্যবস্থাপক মোহাম্মদ সালাউদ্দিন রাজিব।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএম কলেজ অধ্যক্ষ গোলাম কিবরিয়া, বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সোহেল মারুফ, কৃষি বাংকের মূখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মো আবু মাহমুদ প্রমূখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network