২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মেহেন্দিগঞ্জে কুখ্যাত নৌ ডাকাত রুবেল বেপারী গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি
মেহেন্দিগঞ্জে রুবেল বেপারী (৩৫) নামে দুর্ধর্ষ নৌ ডাকাতকে গ্রেফতার করেছে মেহেন্দিগঞ্জর কালীগঞ্জ স্টেশনের নৌ-পুলিশের সদস্যরা। সে মেহেন্দিগঞ্জ উপজেলার ১২নং দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউসুফ বেপারীর ছেলে।
শুক্রবার ( ১১ সেপ্টেম্বর ) রাতে নৌ ডাকাত রুবেল বেপারীকে তার নিজ এলাকা থেকে আটক করেন নৌ-পুলিশের ইনচার্জ মোঃ ফারুক হোসাইন’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্স। জানা যায়, সম্প্রতি নদীতে কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে। মেহেন্দিগঞ্জ-হিজলা থানা এলাকায় এসব ডাকাতির ঘটনা ঘটেছে বলে বিভিন্ন সূত্র জানায়। সর্বশেষ একটি ডাকাতির ঘটনায় হিজলা থানার জুয়েল বয়াতী নামে জনৈক ব্যবসায়ি বাদী হয়ে গত ৮-৭-২০২১ ইং কাজীরহাট থানায় কয়েকজনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন।
এ সকল ঘটনায় নদী পথে চলাচলকারি মানুষকে নিরাপত্তা দিতে ও ডাকাত দলের সদস্যদের আটক করতে মেহেন্দিগঞ্জের কালীগঞ্জ স্টেশনের নৌ পুলিশের ইনচার্জ মোঃ ফারুক হোসাইন’র নেতৃত্বে নদীতে নিয়মিত টহল জোরদার করেন নৌ-পুলিশের টিম। শুক্রবার (১১ সেপ্টেম্বর ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে আসামী ডাকাত রুবেল বেপারীকে তার নিজ এলাকা থেকে আটক করে।
এ বিষয়ে নৌ থানার পুলিশ ইনচার্জ জানান, নৌ ডাকাত রুবেল বেপারী নৌ ডাকাত দলের একজন দুর্ধষ ডাকাত। গোপন সংবাদের ভিত্তিতে নৌ ডাকাতকে তার নিজ এলাকা থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে। আটকের পর তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network