২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

৭টি মসজিদে সাড়ে ৬ লক্ষ অনুদানের চেক হাতে তুলে দেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল সদর উপজেলা ৭টি মসজিদে কমিটির সদস্য কাছে সাড়ে ছয় লক্ষ টাকা অনুদানের চেক হাতে তুলে দেন বাংলাদেশ সরকারের পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর বান্দ রোডস্থ বরিশাল পানি উন্নয়ন বোর্ড রেস্ট হাউজ সাতটি মসজিদে বিতরণ অনুষ্ঠিত হয়।

একি সময় বরিশাল বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসার জন্য নগদ দুই লক্ষ হস্তান্তর করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী।

সে-সময় উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃমুনিবুর রহমান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network