২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পটুয়াখালীতে মধ‌্যরা‌তে বিধবার ঘরে প্রবেশ, এএসআই ক্লোজড

আপডেট: অক্টোবর ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি।।
পটুয়াখালীর বাউফ‌লে মধ‌্যরা‌তে এক বিধবা নারীর (৪০) ঘরে প্রবেশ করে জনতার হাতে আটকের ঘটনায় রফিকুল ইসলাম না‌মে পু‌লি‌শের এক এসআই‌কে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।
বাউফল থানার ওসি আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে বাউফল থানার এএসআই রফিকুল ইসলাম(৪২) উপজেলা সদর ইউনিয়নের যৌতা গ্রামে এক বিধবা নারীর ঘরে প্রবেশ করেন। কিছু সময় পর ঘর থেকে বের হয়ে যাওয়ার সময় গ্রামবাসী তাকে আটক করে গণধোলাই দেন। পরে স্থানীয় এক আওয়ামীলীগ নেতার হস্তক্ষেপে ওই এএসআই ছাড়া পান। এরপর সাড়ে ১১টার দিকে বাউফল থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রফিকুল ইসলামকে উদ্ধার করে। শনিবার তাকে পটুয়াখালী পুলিশ লাইন্সে ক্লোজ করা হয়।

বাউফল থানার ওসি আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, অভিযোগ প্রমাণিত হলে রফিকুল ইসলামের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network