২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মানবসেবার প্রত্যয়ে পুনরায় ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন সাবেক মেম্বর নয়ন

আপডেট: অক্টোবর ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সাইফুল ইসলাম,বাবুগঞ্জঃ পূর্বের ন্যায়ে আবারো ইউনিয়ন পরিষদের সদস্য পদে নির্বাচিত হয়ে মানুষের সেবায় নিজেকে আত্ননিয়োগ করতে চান বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নের (৪) চার নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও যুবলীগ নেতা জাহিদুল ইসলাম নয়ন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদে নির্বাচন করার লক্ষ্যে নিজ এলাকার জনসাধারণের সাথে মত বিনিময় ও গণসংযোগে ব্যস্ত সময় অতিবাহিত করছেন সাবেক সফল ইউপি সদস্য ও বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও যুবলীগ নেতা মোঃ জাহিদুল ইসলাম নয়ন।

পুনরায় ইউপি সদস্য পদে নির্বাচন করার লক্ষে ইতিমধ্যেই তিনি এলাকার মানুষের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি শুভেচ্ছা পোস্টার,ব্যানের সাঁটানোর মধ্য দিয়ে নিজের প্রার্থীতার জানান দিয়েছেন।

জাহিদুল ইসলাম নয়ন ইতিপূর্বে একই ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হয়ে বেশ কিছু রাস্তাঘাট নির্মাণ, প্রকৃত বিধবা,বয়স্ক,অসহায়দের মাঝে সরকারী বরাদ্দকৃত সাহাস্য সহযোগিতার সঠিক বন্টনের মাধ্যমে নিজেকে এলাকায় ব্যাপক জনপ্রিয় হিসেবে প্রতিষ্ঠা করেছেন। যার কারণে এলাকার সবার আন্তরিকতায় আসন্ন নির্বাচনে ইউপি সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network