২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নিসংষভাবে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী

আপডেট: অক্টোবর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল, ভোলা :

ভোলায় পারিবারিক কলহের জেরে দ্বিতীয় স্ত্রীর দায়ের কোপে স্বামী ফরহাদ হোসেন টিটব মুন্সী (৪৫) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। টিটব মুন্সীর দ্বিতীয় স্ত্রী নুরনাহার বেগমকে রক্তাক্ত দাসহ গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৪ অক্টোবর) রাতে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের রুহিতা গ্রামের পন্ডিতের পোল নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত টিটব মুন্সী উওর দিঘলদী ইউনিয়ন ৭নম্বর ওয়ার্ডের ঝড়ুমুন্সী বাড়ির বেলায়েত হোসেন মুন্সীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো টিটব গতকাল রাতে আলীনগরে তার দ্বিতীয় স্ত্রী নুরনাহার বেগমের বাড়িতে যান। সকালে স্থানীয়রা তার স্ত্রী নুরনাহারকে ঘরের সামনে রক্তাক্ত দা হাতে নিয়ে বসে থাকতে দেখতে পান। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে থানায় খবর দেওয়া হয়।

স্থানীয়রা আরও জানায়, পুলিশ ঘরের ভেতর মেঝে থেকে টিটবের রক্তাক্ত মহদেহ উদ্ধার এবং ঘাতক স্ত্রী নুরনাহারকে গ্রেফতার করেন। টিটব মুন্সী ও তার স্ত্রী নুরনাহারের প্রায় সময়ই ঝগড়া ও মারামারি হতো। টিটব মাদক সেবন ও ব্যবসার সঙ্গে জড়িত ছিল।

ভোলা সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) কবির হোসেন তথ্য নিশ্চিত করে জানান, টিটব মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল। তার নামে থানায় একাধিক মাদক, হত্যা ও ডাকাতি মামলা রয়েছে। তাকে তার দ্বিতীয় স্ত্রী অনেকবার পুলিশে ধরিয়েও দিয়েছিল।

তিনি আরও জানান, শনিবার রাতে ওই বাড়িতে তার স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের সৃষ্টি হয়। একপর্যায়ে রাতে টিটব ঘুমিয়ে পরে। তার স্ত্রী রাতের ঘটনায় ক্ষিপ্ত হয়ে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে হত্যা করেন। হত্যার পর টিটবের হাত-পা টুকরো টুকরো করে রান্না করার পাতিলে রাখেন তিনি।

এসআই কবির হোসেন জানান, আমরা লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেছি। এ ঘটনায় মডেল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, টিটব মুন্সীর প্রথম স্ত্রীর মাহামুদা বেগম তুহিনের সংসারে এক মেয়ে ও দুই ছেলে এবং অপর দিকে দ্বিতীয় স্ত্রী নুরনাহার বেগমের সংসারে ৮ বছরের এক ছেলেসন্তান রয়েছে। এদিকে স্ত্রীর হাতে স্বামী খুনের ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network