২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে নিয়োগ পরীক্ষায় ভুয়া পরীক্ষার্থী

আপডেট: নভেম্বর ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালে ট্রেইনি রিক্রুট কন্সটেবল নিয়োগ প্রক্রিয়ার লিখিত পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র গ্রেপ্তার হয়েছেন।

বুধবার দুপুরে নগরীর কালেক্টরেট স্কুল এন্ড কলেজে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন।

আটক আবুল খায়ের আরাফাত জুয়েল বরিশাল বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং বিভাগের ছাত্র।

কোতয়ালী মডেল থানার পরিদর্শক লোকমান হোসেন জানান, মুক্তিযোদ্ধা কোটার (পুরুষ) প্রার্থী উজিরপুরের বাসিন্দা জীবন হালদারের ছেলে সৌরভ হালদারের জন্য প্রক্সি পরীক্ষা দিতে এসে আরাফাত গ্রেপ্তার হয়।

এর আগে প্রবেশ পত্র যাচাই করে হাজিরা শীটে স্বাক্ষর নেওয়ার সময় সন্দেহ হয় হল পরিদর্শকের। সে সময় বিভিন্ন প্রশ্নের উত্তর না দিতে পেরে সব শেষে সে প্রক্সি দিতে এসেছে বলে স্বীকার করে।

৩০ হাজার টাকা চুক্তিতে বিশ্ববিদ্যালয় ছাত্র আরাফাত এই পরীক্ষা দিতে এসেছে বলে পুলিশকে জানায়। এছাড়া মূল পরীক্ষার্থী সৌরভ হালদারের খাতা বাতিল করা হয়েছে। তার ঠাকুরদা হরলাল হালদার মুক্তিযোদ্ধা ছিলেন, সেই কোঠার প্রার্থী ছিলেন সৌরভ হালদার।

গ্রেপ্তারকৃত ছাত্রের বিরুদ্ধে জেলা পুলিশের একজন সাব ইন্সপেক্টর বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network