২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শিল্পী হিসেবেই পরিচিত প্রিন্স মিলন

আপডেট: নভেম্বর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গানের সুর মানুষকে পাগল করে, কাছে টানে। সুর স্রষ্টার দান, স্রষ্টা সুর নামক এ মহামূল্যবান সম্পদ সবাইকে ঢালাওভাবে দেন না, সুরের খেলা যিনি খেলেন মানুষ তার প্রভিভা দেখে তাকে আপন করে কাছে টেনে নেন, হৃদয়টা মেলে ধরে মানুষ সে সুরের সুধা পান করেন।

এমনই একজন প্রতিভাবান তরুণ কণ্ঠশিল্পী নওগাঁ জেলার মহাদেবপুরের সাধারন ঘরের কৃতি সন্তান মিলন হোসেন (প্রিন্স মিলন) । ছোট বেলা থেকেই লেখালেখির প্রতি যথেষ্ট আকর্ষণ কাজ করতো তার। আর তাই নিরবে নিভৃতে লিখে যেতেন গান, কণ্ঠ উজার করে গাইতেন গান। আর এভাবেই একদিন গীতি কবি হিসেবে নাম লেখান বাংলাদেশ মিউজিক ইন্ডাস্ট্রিতে।
অল্প বয়সে নিজের গীতিকবিতায় বেশ কিছু গান প্রকাশ হয়েছে তার। এবং প্রকাশের অপেক্ষা রয়েছে আরও বেশকিছু নতুন গান।

বর্তমান সময়ে নওগাঁর উদীয়মান তরুন কন্ঠশিল্পী প্রিন্স মিলন। কন্ঠটা বেশ মিষ্টি । ছোট বেলা থেকেই গানের প্রতি অদম্য টান মিলনের। তাই বাল্যকাল হতেই গান গাওয়ায় হতেখড়ি হন তিনি। প্রথম প্রথম একজন ওস্তাদের কাছে বেশকিছুদিন তালিম নেন। আয়ত্ব করেন গানের বিভিন্ন দিক। নিয়ম করেই গানের চর্চা চালিয়ে যান তিনি। গান নিয়ে তার অনেক স্বপ্ন,স্বপ্নের পাখায় পালক সংযোজন করাতে গিয়েছেন বহু মানুষের কাছে । বরাবরই বিমুখ হয়েছেন। কিন্তু দীর্ঘদিনের সঙ্গীত সাধনা এবার সার্থক হয়েছে প্রিন্স মিলনের । নিজের কথা ও সুরে কণ্ঠে তুলেছেন স্বার্থপর পাখি”, “কার মনে তোর বাড়ি” ও ” তীর মারিলা বুকেতে” “করলি বুকে ক্ষত” “প্রবাস জিবন” “পায়না বাচার অধিকার” শিরোনামের বেশ কিছু গান।

উচ্ছ্বসিত প্রিন্স মিলন জানান, ‘আমার জীবনের স্বপ্ন পূরণ হচ্ছে এই গান গুলোর মাধ্যমে। সেই স্বপ্নের দুয়ার খুলে দিয়েছে প্রযোজনা সৃষ্টি মাল্টিমিডিয়া ও উৎসর্গ মিউজক । প্রথমত কৃতজ্ঞতা জানাই অভিনেতা আমিরুল ইসলাম (নয়ন বাবু) ও আরিফ হোসাইন মৃধা ভাইয়ের প্রতি, আমাকে গানগুলো করার সুযোগ না দিলে হয়তো গানগুলো করতে পারতাম না । সব শ্রেনীর শ্রোতাদের কথা চিন্তা করেই গান গুলো করেছি । গান গুলোতে বিরহের সমন্বয় ঘটেছে। গান গুলো বর্তমান প্রজন্মের জন্য করেছি । আশা করি গান গুলো আপনাদের অনেক ভালো লাগবে। পাশাপাশি ধন্যবাদ জানায় অভিনেতা মিথিলা জাহান মৌ আপুকে আমাকে উৎসর্গ মিউজিকে নিয়মিত কণ্ঠশিল্পী হিসেবে রাখার জন্য। সকলে আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেনো আমার স্বপ্ন নিয়ে সামনে এগিয়ে যেতে পারি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network