২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দেবিদ্বারে বাল্যবিবাহ ও মোবাইল আসক্তিকে লাল কার্ড

আপডেট: ডিসেম্বর ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দেবিদ্বারে বাল্যবিবাহ ও মোবাইল আসক্তিকে লাল কার্ড দেখিয়ে উন্নত চরিত্র গঠনের শপথ।

বুধবার (১ ডিসেম্বর) সকালে কুমিল্লার দেবিদ্বার উপজেলার নবিয়াবাদ উচ্চ বিদ্যালয় মাঠে টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদক, মোবাইল ফোনে আসক্তি ও বাল্যবিয়ের বিরুদ্ধে অবস্থান নিয়ে চরিত্র গঠনের শপথ নিয়েছেন শিক্ষার্থীরা।

এসময় মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং ও মোবাইল ফোনে আসক্তির বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করান লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহোল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবিয়াবাদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠিতা এটিএম মজিবুর রহমান, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শাহ্ আলম, সংগঠনের দেবিদ্বার শাখার অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, সদস্য শাকিল আহম্মেদ প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network