২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পিরোজপুরে কলেজ শিক্ষককে কুপিয়ে জখম

আপডেট: জানুয়ারি ২৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার জুজখোলা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে মো. কামরুজ্জামান সেলিম হাওলাদার (৫০) নামের এক কলেজ শিক্ষককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। আহত সেলিমকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেলিম নাজিরপুর উপজেলার বেঠাকাটা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক।
আহত সেলিম হাওলাদার জানান, সোমবার দুপুরে তার চাচাতো ভাই গিয়াস উদ্দিন হাওলাদার ধান খেতের জমি দখল করে আবাদ করছিলেন। এসময় তিনি (সেলিম) বাঁধা দিলে গিয়াস উদ্দিন লোকজন নিয়ে তাকে কুপিয়ে জখম করেন। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বলেন, জমিজমা বিরোধের জের ধরে চাচাতো ভাইদের হামলায় একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network