৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রংপুরে ভাবীকে কু প্রস্তাব দেয়ায় বড় ভাইয়ের হাতে ছোট্র ভাই খুন

আপডেট: এপ্রিল ২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ।
ভাবীকে কু প্রস্তাব দেয়ায় চাচাতো ভাইকে ভুট্রা ক্ষেতে নিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম (৩০) পুলিশের কাছে স্বীকার করেছে হত্যার বিষয়টি। ঘটনাটি ঘটেছে রংপুর কাউনিয়ার টেপামধুপুর বিশ^নাথ হয়বৎখা এলাকায়।
স্থানীয় সুত্রে জানা যায়, টেপামধুপুর বিশ^নাথ হয়বৎখা এলাকার রফিকুল ইসলাম এর স্ত্রীকে প্রায় সময় কু প্রস্তাব দিতো তারই চাচাতো ছোট ভাই শহিদুল ইসলাম(২৪)। এই কু প্রস্তাবের কথা রফিকুল ইসলামকে জানায় তার স্ত্রী। শুক্রবার(১ এপ্রিল) রাতে হাট থেকে বাড়ি ফেরার সময় রফিকুল ইসলাম দেখেন তার চাচাতো ছোট ভাই শহিদুল ইসলাম বাড়ির পিছনে ঘোরাঘুরি করছেন। এ অবস্থা দেখে শহিদুল ইসলামকে বাড়ির পাশে ভুট্রা ক্ষেতে ডেকে নিয়ে গিয়ে এলোপাতারীভাবে কুপিয়ে হত্যা করে রফিকুল ইসলাম। পরে আপন ছোট ভাইয়ের ঘরের মেঝেতে পুতিয়ে রাখে শহিদুল ইসলামের মরদেহ।
এদিকে শনিবার (২ এপ্রিল) সকালে ভুট্রা ক্ষেতে রক্ত দেখে অভিযুক্ত রফিকুল ইসলাম চিৎকার করে সাধু সাজার চেষ্টা করে। এ বিষয়ে গ্রামবাসী পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ পৌছে রক্তের সুত্র ধরে রফিকুল ইসলাম এর বাড়ি পর্যন্ত পৌছায়। সন্দেহজনকভাবে পুলিশ রফিকুল ইসলামকে আটক করে। আটক রফিকুল ইসলাম জিজ্ঞাসাবাদে চাচাতো ছোটভাইকে হত্যা করে আপন ছোট ভাইয়ের ঘরের মেঝেতে পুতে রাখার কথা স্বীকার করে। পরে পুলিশ মেঝে খুড়ে শহিদুল ইসলামের মরদেহ উদ্ধার করে।
এদিকে ঘটনাস্থলে কাউনিয়া থানা পুলিশের পাশাপাশি, জেলা সিআইডি, পিবিআই ঘটনাস্থলে পৌছে ক্রাইম সিন করে এবং তাৎক্ষনিকভাবে তদন্তে নামে।
এ বিষয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান জানান, ঘটনাটি জানার পর কাউনিয়া থানা পুলিশ হত্যার আলামত ধরে রফিকুল ইসলামের ছোট ভাইয়ের ঘরের মেঝে খুড়ে হত্যার শিকার শহিদুল ইসলামের মরদেহ উদ্ধার।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network