২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রংপুরে মৌচাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

আপডেট: এপ্রিল ১৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর, রংপুর জেলার প্রতিনিধিঃ।
সাহিত্যের কাগজ মৌচাক এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১৩ এপ্রিল) নগরীর মানসা রেস্টুরেন্টে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা করেন মাওলানা ইউসুফ আলী রাজু। আলোচনায় মৌচাক প্রধান উপদেষ্টা রেজাউল করিম মুকুল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিটি প্রেস ক্লাব রংপুরের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মানিক, অভিযাত্রিক সভাপতি রানা মাসুদ, রংপুর মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আলেয়া খাতুন লাভলী, রংপুর জেলা পরিষদের সদস্য পারভীন আক্তার,
জাতীয় কবিতা পরিষদ রংপুর সাধারণ সম্পাদক মনজিল মুরাদ লাভলু, আইডিয়া প্রকাশন সাকিল মাসুদ, ছড়া সংসদ রংপুর সাধারণ সম্পাদক সাঈদ সাহেদুল ইসলাম, ছড়াকার ও গীতিকার এস এম খলিল বাবু, বিভাগীয় লেখক পরিষদ এর সাধারণ সম্পাদক জাকির আহমদ, ছড়াকার ও গীতিকার বেলায়েত হোসেন, কবি মাসুদ বশীর, কবি সাহিনা সুলতানা, কবি হেলেন আরা সিডনি, ছড়াকার হাই হাফিজ, ছান্দসিক সাধারণ সম্পাদক সোহানুর রহমান শাহিন প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন মৌচাক নির্বাহী সম্পাদক মতিয়ার রহমান। সঞ্চালনা করেন মৌচাক সম্পাদক রেজাউল করিম জীবন। পরে মৌচাক পরিবার এর সদস্য ও রংপুরের লেখকদের নিয়ে ইফতার অনুষ্ঠিত হয়। এর আগে হাম নাত পরিবেশন করেন সুধু।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মৌচাক পরিবার এর হাসেম আলী তারা, কবিরাজ ইসমাইল মোল্লা, ওবায়দুর রহমান, ফজলে রাব্বি, লাবিব, নুর হোসেন, কবি অনিন্দ্য আউয়াল, কবি মিনার বসুনিয়া, কবি আযম শাহ আলমগীর, শিল্পী রুপু মজুমদার, সুরকার ও কণ্ঠশিল্পী ফারহান শাহিল লিয়ন, আতাউর রহমান লিটন, মাসুদ বিহঙ্গ, কবি ও গীতিকার জাহিদ হোসেন, কবি শ্রাবন বাঙ্গালিসহ অন্যান্য লেখকগণ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network