২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুন্দরগঞ্জে ছোট ভাইয়ের প্রেমিকাকে বড় ভাই বিয়ে করায় বাচ্চা নিয়ে তুমুলযুদ্ধ

আপডেট: মে ২০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ আসাদুল ইসলাম
গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ছোট ভাইয়ের প্রেমিকাকে বড় ভাই বিয়ে করায় পেটের বাচ্চা কার ঔরসজাত সন্তান এ নিয়ে তুমুল লড়াইয়ের খবর পাওয়া গেছে।

স্থানীয়দের নিকট থেকে জানা গেছে, উপজেলার রামজীবন ইউনিয়নের পূর্ব সূবর্ণদহ(হেণ্ডারডোবা) গ্রামের মসলিম মিয়ার স্কুল পড়ুয়া(দশম শ্রেণি) কন্যা মনিরা সুলতানাকে প্রতিবেশি গোলাম রসুলের ছেলে মিজু মিয়া আড়াই মাস আগে বের করে নিয়ে গিয়ে গত ২ মাস হলো বিয়ে করে। পরে মনিরাকে মিজু মিয়া বাড়িতে নিয়ে এলে মসলিম মিয়া মেয়ের বয়স কম থাকায় থানায় অভিযোগ করলে পুলিশ উভয়কে থানায় নিয়ে যায়। পরদিন সংশ্লিষ্ট চেয়ারম্যান মুসলেকা দিয়ে তাদের বাড়িতে নিয়ে আসেন। বিয়ের বয়েস ২ মাস হলেও মনিরা ৭ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা যায়। এমতাবস্থায় গত ২দিন হলো মিজু মিয়ার আপন ছোট চাচাত ভাই দিলদার হোসেন মনিরার সাথে তার ৫ বছরের প্রেমের সম্পর্ক ছিল বলে ফেসবুক স্টাটাস দেয়। দিলদার আরও দাবি করে মনিরার সাথে দীর্ঘদিন প্রেমের সুবাদে শারীরিক মেলামেশা হওয়ায় গর্ভের বাচ্চা তার ঔরসজাত। এনিয়ে শুক্রবার নামাজ শেষে বাচ্চার মালিকানা নিয়ে মিজু ও দিলদারের পরিবারের মাঝে তুমুল হারে মারামারি বাঁধে। দিলদার মিয়া জানান, আমি চাই এই ঘটনায় মামলা হোক এতে মেডিকেল টেস্ট করলেই আসল বাচ্চার মালিক কে জানা যাবে। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network