২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

২০০৫ সালে বিএনপি-জামাত অশুভ জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে দিনাজপুরে আওয়ামী লীগের বিক্ষোভ কর্মসূচি পালন

আপডেট: আগস্ট ১৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল প্রতিনিধি দিনাজপুর :
২০০৫ সালে বিএনপির জামাত অশুভ জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে দিনাজপুরে আওয়ামী লীগের বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয় থেকে শহর সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে। প্রদক্ষিণ শেষে মিছিলটি পুনরায় দলীয় কার্যালয়ে এসে সমাবেশে রূপ নেয়।

সমাবেশে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মমিনুল ইসলাম, শহর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির খান, অনুপ দে, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শামীম আলম সরকার, এনাম উল্লাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাতলুবুল মামুন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তারিকুন বেগম লাবুন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, শহর মহিলালীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও তাতীলীগের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, অপপ্রচার ও গুজবের মাধ্যমে দেশবিরোধী অপশক্তি বিএনপি ও তার দোসরদের সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির উসকানীর প্রতিবাদে এই কর্মসূচি পালিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network