১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যাদের দিয়ে চক্ষু দান, তাদেরকেই করি অপমান। গলাচিপায় শিক্ষাঙ্গন ছাড়াই সরকারি কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আপডেট: জানুয়ারি ৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

তারিখ ঃ ৬ জানুয়ারি ২০২৩

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় উপজেলা শিক্ষাঙ্গন ছাড়াই সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। এতে ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলার বিভিন্ন সরকারি স্কুল-কলেজর শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীরা। এ যেন যাদের দিয়ে চক্ষু দান, তাদেরকেই করি অপমান।
উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দিনব্যাপী গলাচিপা পৌর শহরের বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশিপ স্কুল মাঠে উপজেলা পর্যায়ে কর্মরত সরকারি কর্মকর্তা-কর্মচারি ও তাঁদের স্বামী-স্ত্রী এবং সন্তানদের অংশগ্রহণে ২৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী এবং অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী। এতে উপজেলার সকল সরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারিরা উপস্থিত থাকলেও দেখা যায়নি সরকারি প্রাথমিক বিদ্যালয়, সরকারি মাধ্যমিক বিদ্যালয় ও সরকারি কলেজের কোন কর্মকর্তা-কর্মচারি, শিক্ষক-শিক্ষিকা এবং তাঁদের স্বামী-স্ত্রী ও সন্তানদের।
ক্ষোভ প্রকাশ কাশ করে শিক্ষকরা জানান, আমাদেরকে ছোট করে দেখা হয়েছে এখানে। এখানে এমনটাই বুঝানো হয়েছে যাতে আমারা অন্যান্য সরকারি কর্মকর্তা-কর্মচারিদের সমকক্ষ না। প্রশাসনের এ ঘটনায় শিক্ষাঙ্গনসহ বিভিন্ন মহলে ব্যাপকভাবে আলোচনার সৃষ্টি হয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবীকে মোবাইলে ফোন করলে তারা ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী বলেন, আমরা উপজেলা পর্যায়ের শুধু ১৭টি দপ্তরের কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করেছি। এতে সরকারি স্কুল-কলেজের কমৃকর্তা-কর্মচারি ও তাঁদের স্বামী-স্ত্রী এবং সন্তানদের অংশগ্রহণে রাখা হয়নি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network