২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

১০ দফা ও বিদ্যুতের মূল্যে কামানোর দাবিতে অভয়নগরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

আপডেট: জানুয়ারি ২২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আবু তাহের: অভয়নগর প্রতিনিধি:
সারা দেশের ন্যায় কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে ১০ দফা ও বিদ্যুতের মূল্যে কামানোর দাবিতে যশোরের অভয়নগরে বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। অভয়নগরে থানা নওয়াপাড়া পৌর বিএনপি’র আয়োজনে এই সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।
সোমবার বিকালে নওয়াপাড়া বাজার বিএপিন কার্যালয়ে নওয়াপাড়া পৌর বিএনপি’র আহবায়ক আবু নাঈম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম। প্রধান বক্তা বলেন, ১০ দফা দাবি আদায়সহ বিদ্যুতের মূল্যে কামাতে হবে। নিজেদের ক্ষুদ্রস্বার্থ পরিত্যাগ করে বাংলাদেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হবে এবং এ ফ্যাসিস্ট সরকারের হাত থেকে এ দেশের মানুষকে মুক্ত করতে হবে।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য আব্দুস সালাম, যশোর জেলা মহিলাদলের সভানেত্রী রাশিদা রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ,অভয়নগর উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক গোলাম হায়েদার ডাবøু, মশিয়ার রহমান মশি, পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক রেজাউল করিম, বিএনপি নেতা মাহামুদুল হাসান লিপু, এফ এম গিয়াস উদ্দিন, নওয়াব আলী,এস এম মুজিবর রহমান, মাসুদ রানা, আসাদুল্লাহ আসাদ জিএম বাচ্চু, কামাল হোসেন, বাকিউদ্দিজ্জামান রানা, হাবিবুর রহমান হাবিব, সিরাজুল ইসলাম মান্নু, মাসুদ পারভেজ সাথী, সম্রাাট হোসেন, আলতাফ হোসেন, ইকবাল সরদারসহ অন্যান্যে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । অনুষ্ঠান সঞ্চলনা করেন বিএনপি নেতা এফ এম আলাউদ্দিন ও আসাদুজ্জামান জনি। অনুষ্ঠান শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নওয়াপাড়া বাজার প্রদক্ষিণ করে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network