২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অভয়নগরে উপজেলা আওয়ামীলীগের আয়োজন রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আবু তাহের, অভয়নগর প্রতিনিধিঃ
যশোরের অভয়নগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসলাম হোসেন বিশ্বাস এর দ্রুত রোগ মুক্তি কামনা করে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ও নওয়াপাড়া পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে উপজেলা আ.লীগ কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এনামুল হক বাবুল, উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ ফরিদ জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, যুব মহিলালীগ নেত্রী লায়লা খাতুন, যশোর জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্লা,আওয়ামীলীগ নেতা ইব্রাহিম হোসেন বিশ্বাস, গাজী নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শফি কামাল প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা মওলানা হেলাল উদ্দিন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network