২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় অপপ্রচারের প্রতিবাদে ছাত্রলীগ সম্পাদকের সংবাদ সম্মেলন

আপডেট: এপ্রিল ১৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মো. ইসমাইল ভোলা।।

ভোলায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভোলা জেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক হাসিব মাহমুদ হিমেল। আজ দুপুর ৩ টার দিকে ভোলা শহরের মুসলিম পাড়া তার নিজ অফিসে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

এসময় তিনি লিখিত বক্তব্যে বলেন, গত কিছু দিন ধরে তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচার চালানো হচ্ছে যার কোন ভিত্তি নেই। আমার সাথে কারো কোন অর্থনৈতিক লেনদেন হয় নাই। ওইসব সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট ভিত্তিহীন। মূলত আমার ও ছাত্র লীগের সুনাম নষ্ট করতে একটি গ্রুপ দীর্ঘ দিন যাবত ষড়যন্ত্র করে যাচ্ছে।

হাসিব মাহমুদ আরও বলেন, জেলা ছাত্রলীগের একজন সহ সভাপতি জাকারিয়া হোসেন অমি বিপথগামী ও মাদকাসক্ত হয়ে এসব কর্মকাণ্ড চালাচ্ছে। এতে ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এর আগেও মাদকদ্রব্য সহ ডিবি পুলিশের হাতে আটক হলে ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট হয়। অমির এসব অপকর্মের দায় জেলা ছাত্রলীগ নিবেনা বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সহ সভাপতি আমিনুল ইসলাম ইভান, সহ সভাপতি ইব্রাহিম উজ্জল, সদর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রফিকুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মো আশিকুর রহমান সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের শতশত নেতা-কর্মীসহ সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network