৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুন্দরগঞ্জে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

আপডেট: মে ১৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আসাদুল ইসলাম, গাইবান্ধা:

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ঐতিহাসিক ১৭ মে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা, স্মার্ট বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরুজা বারী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু’র সঞ্চালনায় র‍্যালি, আলোচনা সভা, দলীয় পতাকা উত্তোলন এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সফিউল আলম সরকার, আব্দুল হান্নান সরকার, আহসান আজিজ সরদার মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কবির মুকুল, রেজাউল আলম রেজা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আখতারুজ্জামান আকন্দ শাকিল, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, শ্রমিক লীগ সভাপতি গণেশ শীল প্রমূখ। আওয়ামীলীগ ও তাঁর অঙ্গ-সংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এর আগে র‍্যালি উপজেলা দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে।

পরে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network