৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে যুগান্তর প্রকাশক নুরুল ইসলাম’র ৩য় মৃত্যু বার্ষিকী পালিত

আপডেট: জুলাই ১৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি: নলছিটিতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও দৈনিক যুগান্তর প্রকাশক বীর মুক্তিযোদ্ধা ইসলাম’র ৩য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।
স্বজন সমাবেশ,পাঠক ও শুভানুধ্যায়ীদের আয়োজনে এবং যুগান্তর প্রতিনিধি’র তত্ত্বাবধানে দিবসটি উপলক্ষে কোরান খতম,স্মরণসভা,দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
নলছিটির প্রেসক্লাবে দুপুর ১২টায় স্বজন সমাবেশের আহবায়ক ও নলছিটি ডিগ্রি কলেজের সাবেক সহযোগী অধ্যাপক সামসুল আলম খান বাহারের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান, নলছিটি থানার অফিসার ইনচার্জ মু.আতাউর রহমান, সরকারি মার্চেন্টস মাধ্যমিক ও প্রধান শিক্ষক খায়রুল বাশার রানা, আ’লীগের সহ সভাপতি খোন্দকার মজিবুর রহমান, নলছিটি গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো: জলিলুর রহমান আকন্দসহ বক্তব্য রাখেন পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও পৌর আ’লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মোহম্মদ ফারুক হোসেন, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল কুদ্দুস তালুকদার,প্রেসক্লাবের সহ সভাপতি ইউসুফ আলী তালুকদার, নলছিটি ডিগ্রি কলেজের প্রভাষক মল্লিক মনিরুজ্জান, শিক্ষক আমির হোসেন, ছাত্রলীগের সভাপতি অনিক রহমান সরদার প্রমুখ।
উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জনার্ধন দাস, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দুলাল শরীফ,কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান বাচ্চু,গোলাম মোস্তফা মহিলা কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) শাহ আলম সর্দার, এনজিও প্রতিনিধি খলিলুর রহমান মৃধাসহ,স্বজন সমাবেশের সদস্য, পাঠক এবং শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কান্তি দাস।
প্রধান অতিথি বলেন এই বীর মুক্তিযোদ্ধা কর্মের মাধ্যমে আমাদের মধ্যে বেচে থাকবেন আজীবন। তিনি লাখ লাখ মানুষের কর্ম সংস্থান করে আমাদের অর্থনীতিকে সমৃদ্ধ করেছেন। বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মজিবুর রহমান বলেন দেশের কল্যানে তিনি ছিলেন নিবেদিত প্রাণ একজন সফল মানুষ। মুক্তিযুদ্ধের সময় তিনি ছিলেন একজন সন্মুখ সারির মুক্যোতিদ্ধা।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যুগান্তর প্রতিনিধি ও নলছিটি প্রেসক্লাবের সভাপতি মো: এনায়েত করিম।
দোয়া মোনাজাত পরিচালনা করেন সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহম্মদ বাহাউদ্দিন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network