৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় ট্রলি চাপায় এক বৃদ্ধা নিহত

আপডেট: জুলাই ১৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

এস মিজানুল ইসলাম, বানারীপাড়া(বরিশাল) সংবাদদাতা: বানারীপাড়ায় ট্রলি চাপায় রহিমা বেগম (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। তিনি উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের নরোত্তমপুর গ্রামের তিনি উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের নরোত্তমপুর গ্রামের মৃত রহম আলী (রহমান) ডাকুয়ার স্ত্রী।

জানা গেছে, বৃহস্পতিবার ১৩ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে বানারীপাড়া-বরিশাল সড়কের রায়েরহাট ব্রিজের পূর্ব পাড়ের ঢালে সংযোগ সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রক্তচাপের ঔষধ নিয়ে বাড়ি ফেরার পথে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রলির চাপায় তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। চালক পালিয়ে যেতে পারলেও ট্রলিটি স্থানীয়রা আটক করে। ওই ট্রলির মালিক পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের শিবু দাস বলে জানা গেছে।

এ ব্যাপারে ওসি এসএম মাসুদ আলম চৌধুরী বলেন, অভিযোগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

বানারীপাড়ায় আম গাছে জিতেনের ঝুলন্ত লাশ

এস মিজানুল ইসলাম, বানারীপাড়া(বরিশাল) সংবাদদাতা: উপজেলার বিশারকান্দিতে আম গাছে ঝুলন্ত অবস্থায় জিতেন বিশ্বাস (৬১) নামের এক মাছ বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার বিশারকান্দি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মৃত রামচন্দ্র বিশ্বাসের ছেলে।

বৃহস্পতিবার ১৩ জুলাই সকালে বানারীপাড়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে মৃত্যু রহস্য জানতে ময়না তদন্তে বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ওই দিন সকালে বাড়ির আমগাছে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্বজন ও স্থানীয়া থানায় খবর দেন।

বানারীপাড়া থানার এসআই মাসুদ রানা জানান, জিতেন বিশ্বাসের একমাত্র ছেলে ক্যান্সার আক্রান্ত হয়ে চারমাস পূর্বে মারা যান। ভারতে নিয়ে ছেলের চিকিৎসা করাতে গিয়ে তার প্রায় ২৫ লাখ টাকা খরচ হয়। সম্পত্তি বিক্রি করে ও ধারদেনা করে তিনি ছেলের চিকিৎসায় এ বিপুল অঙ্কের টাকা খরচ করেন। কয়েকজনের কাছে বিক্রি করা সম্পত্তি সবাইকে যথাসময়ে লিখে দিতে না পারায় তাদের চাপ ও একমাত্র ছেলেকে হারানোর শোক এবং পুত্র বধু ও দুই শিশু নাতি-নাতনীর ভবিষ্যত চিন্তা নিয়ে তিনি হতাশায় ভুগছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ১২ জুলাই রাত ১০টা থেকে সকাল ৬টার মধ্যে যেকোন সময় তিনি বাড়ির পাশের আম গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এ ব্যপারে ওসি এসএম মাসুদ আলম চৌধুরী বলেন, জিতেন বিশ্বাসের মৃত্যুর প্রকৃত কারন জানতে ময়নাতদন্তের জন্য লাশ বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।#

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network