৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পিরোজপুর-২ আসনে সরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে প্রচারণায় সক্রিয় খান কবির

আপডেট: জুলাই ১৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে মাঠ পর্যায়ে গণসংযোগ শুরু করেছেন পিরোজপুর জেলার কাউখালী উপজেলার কৃতি সন্তান, খুলনা সদর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক যুব নেতা এবং খুলনাস্থ পিরোজপুর জেলা কল্যাণ সমিতির সংগ্রামী সভাপতি আলহাজ্ব খান মোঃ কবির হোসেন। পবিত্র ঈদ-ঊল আযহা পরবর্তী পিরোজপুর-২ (নেছারাবাদ-কাউখালী ও ভান্ডারিয়া) আসনের জনসাধারনের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি।
আওয়ামীলীগ নেতা খান মোঃ কবির হোসেন কাউখালী উপজেলার বিভিন্ন হাট বাজারে সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে এ এলাকার মানুষের মাঝে সরকারের উন্নয়ণ কর্মকান্ডের বিভিন্ন তথ্য উপাত্ত তুলে ধরে লিফলেট বিতরণ এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।
গনসংযোগের অংশ হিসেবে আওয়ামীলীগ নেতা খান মোঃ কবির হোসেন শুক্রবার সকালে কাউখালী উপজেলার দক্ষিণ বাজারের ব্যবসায়ী ও আগত ক্রেতা-বিক্রোদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময় কালে খান মোঃ কবির হোসেন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি রাজনৈতিক ইতিহাসের দল, যে দলের প্রধান কান্ডারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পিরোজপুর-২ (নেছারাবাদ-কাউখালী ও ভান্ডারিয়া) আসনে তিনি যাকেই যোগ্য মনে করে নৌকা প্রতীক দিবেন, আমি আমার সমর্থকদের নিয়ে তারই নির্বাচন করবো।
আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে বর্তমান সরকারের উন্নয়ন, মাননীয় প্রধানমন্ত্রীর সফলতা এবং রাস্তা-ঘাট-সেতুসহ দেশের ব্যাপক উন্নতির কথা গুলো আমার প্রিয় কাউখালী মানুষের দ্বারে দ্বারে গিয়ে তুলে ধরছি। তারা যেন এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, দলমত নির্বিশেষে, সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করে তোলেন। শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ কালে আওয়ামীলীগ নেতা খান মোঃ কবির হোসেন এর সাথে আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী গনসংযোগে উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network