৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কুয়াকাটা থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ১০ সাংবাদিক আহত

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালীতে যাত্রীবাহী বাস ও সিমেন্টবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ডেইলি স্টার এর রিপোর্টার সুশান্ত ঘোষ, চ্যানেল আই সাংবাদিক সাঈদ পান্থসহ ১০ সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যরা আহত হয়েছেন।
সোমবার দুপুরে সদর উপজেলার বল্লভপুর এলাকায় পটুয়াখালী-কুয়াকাটা সড়কে এ দুর্ঘটনা ঘটে।. পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, কুয়াকাটায় ৯-১০ সেপ্টেম্বর বরিশাল সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে সোমবার সকালে কুয়াকাটা থেকে দুটি বাসে সাংবাদিকরা বরিশালের উদ্দেশে রওনা হন। এর মধ্যে একটি বাস বল্লভপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিমেন্টবোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারায়। পরে সড়কের পাশে একটি গাছের সঙ্গে বাসের ধাক্কা লাগে। এতে ওই বাসে থাকা অন্তত ১০ জন সাংবাদিক আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ দুর্ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ করা হয়নি বলে জানান ওসি মো. জসিম।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network