৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোডমার্চ কর্মসূচি সফল করতে নলছিটিতে পথসভা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি(ঝালকাঠি) প্রতিনিধি: ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য এক দফা দাবিতে বরিশাল বিভাগীয় তারন্যের রোডমার্চ কর্মসূচি সফল করতে ঝালকাঠির নলছিটিতে পথ সভা করেছে বিএনপি।
শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে নলছিটি উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে ষাইটপাকিয়া বাজারে এ পথ সভা অনুষ্ঠিত হয়।

কর্মসূচি উপলক্ষ্যে নলছিটি উপজেলার নেতাকর্মীরা বাস, ট্রাক, মাইক্রোবাস ছাড়াও কয়েক শত মোটরসাইকেল নিয়ে যোগ দিয়েছেন। মাথায় ব্যান্ড ও ক্যাপ পড়ে, রং-বেরংয়ের গেঞ্জি গায়ে, হাতে জাতীয় এবং দলীয় পতাকা নিয়ে হাজারো নেতাকর্মী এসময়ে সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দিতে থাকেন। বেলা পৌনে ১১টায় দিকে তুমুল বৃষ্টি শুরু হয়। বৃষ্টি উপেক্ষা করে বিগত নির্বাচনে দলের ঝালকাঠি ২ আসনের এমপি প্রার্থী ও সাবেক এমপি ইলেন ভুট্টো সহ তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ জনতার উপচে পড়া ভিড় আর উচ্ছাসের মধ্য দিয়ে রোডমার্চ কর্মসূচির পথসভা অনুষ্ঠিত হয় ।

এসময় বক্তব্য রাখেন, বিএনপির ভাইস-চেয়ারম্যান ব্যারিষ্টার শাজাহান ওমর বীর উত্তম ,যুগ্ম মহাসচিব হারুন আর রশিদ, ইসরাত সুলতানা ইলেন ভুট্টো সাবেক এমপি, সহ সাংগঠনিক সম্পাদক মাহবুল হক নান্নু, কেন্দ্রীয় যুবদলের মানবাধিকার বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম সুমন নলছিটি স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তৌহিদ আলম মান্না, সাবেক নলছিটি উপজেলা ছাত্রদলের সভাপতি আসলাম খান সহ নলছিটি উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল , ছাত্রদল, শ্রমিকদলের নেতৃবৃন্দ ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network