২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

২৬ নভেম্বর ইতালির বলনিয়া আওয়ামী লীগের সম্মেলন

আপডেট: নভেম্বর ১৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির অন্যতম নগরী বলোনিয়া আওয়ামী লীগের সম্মেলন ২৬ নভেম্বর রোববার অনুষ্ঠিত হবে। বর্ণাঢ্য এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইতালি আওয়ামীলীগের সভাপতি, ইউরোপের পরিচ্ছন্ন নেতা হিসেবে স্বীকৃত হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজী এবং প্রধান বক্তা থাকবেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল।
রোববার বিকাল ৪টায় শুরু হবে এই সম্মেলন। বলোনিয়া আওয়ামী লীগের এই সম্মেলনে ইতালি আওয়ামীলীগের সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক,অন্যান্য সম্পাদক এবং কার্যকরী পরিষদের সদস্যসহ বিপুল সংখ্যক নেতাকর্মী বাস ভাড়া করে বলোনিয়া যাবেন। এছাড়া ইতালির অন্যান্য প্রদেশ থেকেও দলীয় নেতাকর্মীরা উপস্থিত থাকবেন বলোনিয়া আওয়ামী লীগের বর্ণাঢ্য এই সম্মেলনে।
ভিয়ালে কাবিনা-৪ নম্বরের হলে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। ইটালি আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমডি রিয়াজ হোসেন জানান, দেশ-বিদেশে আসন্ন নির্বাচনকে সামনে রেখে যে ষড়যন্ত্র চলছে, তা মোকাবেলায় ইটালি আওয়ামীলীগের করনীয় নির্ধারণ হবে এই সম্মেলনে। দলের সভাপতি সাধারণ সম্পাদক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন বলোনিয়া আওয়ামী লীগের এই সম্মেলনে। সম্মেলনকে ঘিরে বলোনিয়া শহরে এক উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে বলেও জানান রিয়াজ হোসেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network