২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে আন্তজেলা ডাকাত দলের তিন সদস্য গ্রেফতার

আপডেট: মার্চ ২৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ডাকাতির ঘটনায় দায়ের করা মামলার আসামী আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার (২৭ মার্চ) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার (২৬ মার্চ) ঢাকা এবং ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই ডাকাতদের গ্রেফতার করে মুকসুদপুর থানা পুলিশ।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম বিষয়টির সত্যতা নিশ্চত করেছেন।

গ্রেফতারকৃতরা ডাকাতরা হলো, ফরিদপুর জেলার সালথা উপজেলার নটখোলা গ্রামের আলেক মাতুব্বরের ছেলে ডাকাত সর্দার ডালিম মাতুব্বর (৪৮), একই গ্রামের মোসলেম মুন্সীর ছেলে ডাকাত মঞ্জুরুল ইসলাম (৩৭) এবং বোয়ালমারী থানার দৈবক নন্দনপুর গ্রামের আয়নাল ফকিরের ছেলে জামাল ফকির (৫২)।

ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, গত ২০২৩ সালের ১০ নভেম্বর রাতে ফালগুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে ডাকাতি সংঘঠিত হয়। এ ডাকাতির ঘটনায় মুকসুদপুর থানায় একটি মামলা দায়ের হয়। দীর্ঘদিন তদন্ত চালানোর পর তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে ডাকাত সরদার ডালিম মাতুব্বরকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বাকী দুই ডাকাতকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির কথা স্বীকার করেছে। তাদের গোপালগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িত বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ২০২৩ সালের ১০ নভেম্বর রাতে ঢাকার গুলিস্থান বাস কাউন্টার থেকে ২৭জন যাত্রী নিয়ে ফালগুনী পরিবহন একটি নৈশ্য কোচ খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসে। ভাংগা গোলচত্ত্বর পার হওয়ার পর যাত্রী বেশে থাকা ৭ জন ডাকাত গাড়ীর স্টাফ ও যাত্রীদের দেশীয় অস্ত্রের মাধ্যমে জিম্মি করে বাস নিয়ন্ত্রনে নিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ প্রায় দশ লক্ষ টাকার মালামাল লুট করে। পরে মুকসুদপুরের দাশেরহাট এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের পাশে নেমে যায়। পরে এ ঘটনায় মামলা দায়ের হয়। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network