২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে নসিমনের চাপায় শিশু নিহত

আপডেট: মার্চ ২৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে রডবাহী একটি নসিমনের চাপায় তাহেরা শেখ নামে তিন বছরের এক শিশু নিহত হয়েছে।

আজ বুধবার (২৭ মার্চ) সন্ধ্যায় কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের কুড়ামারি এলাকার বাথানডাঙ্গা-খান্দারপাড় সড়কের এ দুর্ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শিশু তাহেরা কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের কুড়ামারি গ্রামের মিরাজুল শেখের মেয়ে।

ওসি মো. জিল্লুর রহমান, সন্ধ্যায় তিন বছরের শিশু তাহেরা বাড়ীর পাশের বাথানডাঙ্গা-খান্দারপাড় সড়ক পার হচ্ছিল। এসময় রডবোঝাই দ্রুতগামী একটি নসিমন শিশুটিকে চাপা দেয়।

এতে গুরুতর আহত হলে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষনা করেন।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাহিদুল ইসলাম বলেন, শিশু তাহেরাকে হাসপাতালে নিয়ে আসে। কিন্তু হাসপাতালে আনার আগেই ওই শিশু মারা যায়। পরে খবর দিলে মুকসুদপুর থানা পুলিশ ওই শিশু মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network