২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুন্দরগঞ্জ প্রেসক্লাবে ইফতার মাহফিল ও সংবর্ধনা

আপডেট: মার্চ ২৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

আসাদুল ইসলাম, গাইবান্ধা

গাইবান্ধার সুন্দরগঞ্জ প্রেসক্লাবের ৪০তম ইফতার মাহফিল ও স্ব স্ব দায়িত্ব সঠিকভাবে পালন করায় পাঁচজনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) সুন্দরগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি মো. মোশাররফ হোসেন বুলু। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তরিকুল ইসলাম।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম অবুঝের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. রাশিদুল কবির, সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুব আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওয়ালিফ মন্ডল, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এটিএম মমতাজুল করিম, প্রেসক্লাবের সহসভাপতি একেএম শামছুল হক, শেখ মামুনুর রশিদ, যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম আকন্দ, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সদস্য হারুনুর রশিদ রাজু প্রমূখ।

পরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে সুষ্ঠু, নিরপেক্ষ ও প্রভাবমুক্তভাবে নির্বাচন উপহার দেওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম ও থানার ওসি মাহবুব আলম, স্বদায়িত্ব সঠিকভাবে পালন করায় কৃষি কর্মকর্তা রাশিদুল কবির, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল এবং সাংবাদিকতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য বীরমুক্তিযোদ্ধা এটিএম মমতাজুল করিমকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। এরপর বিশেষ দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network