২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

আপডেট: মার্চ ২৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে চাঞ্চল্যকর ছয় বছরের শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি উত্তম ওরফে সবুজ গোমস্তাকে (৪০) গ্রেফতার করেছে র্যাব-৬।

বুধবার (২৭ মার্চ) পটুয়াখালী সদর উপজেলার দক্ষিণ বিঘাই এলাকার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে এ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র্যাব-৬।

গ্রেফতারকৃত আসামী উত্তম ওরফে সবুজ গোমস্তা পটুয়াখালী সদর উপজেলার বড় বিঘাই গ্রামের মৃত রাধেশ্বর গোমস্তার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে র্যাব-৬ ভাটিয়াপাড়া ক্যাম্প জানায়, গ্রেফতারকৃত আসামী উত্তম ওরফে সবুজ গোমস্তা গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর ইসলামপাড়া গ্রামের মঞ্জু খানে মাছের ঘেরে কাজ করতেন। গত ২১ মার্চ ভিকটিম শিশু তার ছোট ভাইকে নিয়ে বাড়ীর পাশে খেলাধুলা করছিল। এ সময় গ্রেফতারৃত আসামী উত্তম ওরফে সবুজ গোমস্তা ওই দুই শিশুকে খাবারের লোভ দেখিয়ে মাছের ঘেরে ডেকে নিয়ে যায়। পরে নিয্যানতের শিকার ওই শিশুর ছোট ভাইকে এক’শ টাকা দিয়ে খাবার আনার জন্য দোকানে পাঠিয়ে দিয়ে আম বাগানের ভিতরে নিয়ে ধর্ষন করে। এরপর থেকে সে পলাতক ছিল।

র্যাব-৬ আরো জানায়, পলাতক আসামী পটুয়াখালী সদর উপজেলার দক্ষিন বিঘাই গ্রামের নিজ বাড়ীতে পালিয়ে রয়েছে এমন গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালানো হয়। পরে সেখানে থেকে ধর্ষণ মামলার পলাতক আসামী উত্তম ওরফে সবুজ গোমস্তা গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ধর্ষনে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতকে গোপালগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network