২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে বিমান বাংলাদেশের আয়োজনে প্রবাসীদের নিয়ে ইফতার

আপডেট: মার্চ ২৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
রোমে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ফ্লাইট উদ্বোধন উপলক্ষ্যে ইতালি প্রবাসীদের জন্য ইফতার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত :
২৭ মার্চ বুধবার ইতালির রোমের একটি অভিজাত রেস্টুরেন্টে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর রোম- ঢাকা ফ্লাইট উদ্বোধন উপলক্ষ্যে ইতালি প্রবাসীদের জন্য ইফতার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান সাজ্জাদুল হাসান এমপি, জাতীয় প্রেসক্লাবে সভাপতি ফরিদা ইয়াসমিন এমপি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব জনাব মো: মোকাম্মেল হোসেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর পরিচালনা পর্ষদ সদস্যবৃন্দ, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব শফিউল আজিম, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ব্যক্তিবর্গ, সিনিয়র সাংবাদিকবৃন্দ, ইতালি আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক বিমান ফ্যান্স ক্লাব ইতালির সদস্যবৃন্দ সহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য এর আগে ৯ বছর পর বুধবার (২৭ মার্চ) থেকে ঢাকা-রোম-ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আবার ফ্লাইট চালু হয়েছে। উদ্বোধনী ফ্লাইটটি রোমে পৌছানোর পর রোম এয়ারপোর্ট অথরিটি (এডিআর) ও ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মনিরুল ইসলাম বিমানবন্দরে এসে যাত্রীদের এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর কনভয় কে স্বাগত জানান।
বিমানের বোয়িং ৭৮৭ ড্রিমলাইনার এয়ারক্রাফট দিয়ে পরিচালিত হচ্ছে রোম রুটের ফ্লাইট। রোম থেকে ঢাকা রুটে প্রথম ফ্লাইটে ১১ টি বিজনেস ক্লাস এবং ২৪৩ টি ইকোনোমিক ক্লাসে যাত্রীসহ পূর্ণ হয় বিমানটি।
ইতালি প্রবাসী বাংলাদেশীরা আবার বিমান চালু হাওয়াতে দারুন খুশি এবং তারা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network