২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

লতিফিয়া পরিষদের ঈদ উপহার প্রদান

আপডেট: মার্চ ২৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

হেলাল আহমদ বালাগঞ্জ প্রতিনিধিঃ ১৭ই রামাদান বদর দিবসে পুর্ব গৌরীপুর লতিফিয়া ইসলামি সমাজসেবা পরিষদের পক্ষ থেকে কায়েস্থঘাট ও হাড়িয়ারগাঁও গ্রামের বাছাইকৃত ৫বছর থেকে ১২বছর পর্যন্ত বয়সী ৬১জন শিশুকে ঈদ উপহার (পাঞ্জাবি,পাজামা ও টুপি) প্রদান করা হয়েছে। পরিষদের সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ বদরুল আলমের সঞ্চালনায় উত্তর সুজননগর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা আল ইসলাহ সভাপতি জননেতা মাওলানা কাজী লুৎফুর রহমান সিরাজী। মুল্যবান বক্তব্য রাখেন পরিষদের সহ সভাপতি ডাঃ জিল্লুল হক ও শাহজালাল প্রশিক্ষণ একাডেমির পরিচালক শেখ জুয়েল রানা।

উপস্থিত ছিলেন পরিষদের সহ সভাপতি মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক মো. ছালা উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মনজুর হোসেন, অফিস সম্পাদক ক্বারী মো. গোলাম মস্তফা, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শেখ আবু সালেহ হোসাইন, নির্বাহী সদস্য মাছুম আহমদ ও সুলতান আহমদ মামুন প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network