২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুন্দরগঞ্জ স্বপ্নচারী ফাউন্ডেশনের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

আপডেট: মার্চ ২৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

আসাদুল ইসলাম, গাইবান্ধা

গাইবান্ধার সুন্দরগঞ্জে মাসব্যাপী ইফতার কার্যক্রম চলমান করার উদ্দেশ্যে আর্থিক সহায়তা প্রদান করেন সুন্দরগঞ্জ স্বপ্নচারী ফাউন্ডেশন।

শুক্রবার (২৯ মার্চ) বিকালে উপজেলার তারাপুর ইউনিয়নের লাটশালা নুরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় দু’দিনের ইফতার এর জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লিয়ন ইসলাম রানা, সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপদেষ্টা আসাদুল ইসলাম, স্বেচ্ছাসেবক শাহজাহান সহ অত্র প্রতিষ্ঠানের পরিচালক ও হাফেজ ছাত্ররা উপস্থিত ছিলেন।

স্বপ্নচারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা লিয়ন ইসলাম রানা বলেন,মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টির প্রত্যাশায় আমরা মুসলমানরা এক মাস ধরে রোজা পালন করি, মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন এবং মানুষের মধ্যে মানবিক মূল্যবোধের প্রসার ঘটাতে এবং মানুষের মুখে হাসি ফোটানোর জন্যেই আমাদের এ উদ্যোগ।

উপদেষ্টা আসাদুল ইসলাম বলেন, সৃষ্টির সেরা জীব মানুষ হিসাবে মানবিক মূল্যবোধের প্রসার ঘটাতে,ধৈর্য, সংযম, আত্মনিয়ন্ত্রণ, আনুগত্য এবং আত্মশুদ্ধির শিক্ষায় দীক্ষিত হয়ে পারস্পরিক শ্রদ্ধায় সৌহার্দ্য, শান্তি, সমৃদ্ধির পথে এগিয়ে যাবে সুন্দরগঞ্জ স্বপ্নচারী ফাউন্ডেশন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network