২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

২৩ দিনের ছুটিতে যাচ্ছে বশেমুরবিপ্রবি 

আপডেট: মার্চ ২৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

শাকিল শাহরিয়ার 

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ ইস্টার সানডে, ঈদুল ফিতর, জুমাতুল বিদা, সব-ই কদর ও বাংলা নববর্ষ উপলক্ষে ২৯ মার্চ তারিখ (শুক্রবার) থেকে ২০ এপ্রিল (শনিবার) পর্যন্ত ২৩ দিনের ছুটিতে থাকবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের নির্দেশে প্রক্টর মো. কামরুজ্জামান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জুমাতুল বিদা, সব-ই কদর ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে ২৯/০৩/২৪ থেকে ২০/০৪/২৪ পর্যন্ত বিশ্ববিদ্যালয় ছুটি থাকবে। 

এছাড়াও ক্যাম্পাসে অবস্থানরত শিক্ষার্থীদের বেশকিছু নির্দেশনা পালনের জন্য বলেছেন। এরমধ্যে রয়েছে, বন্ধের এই সময়ে উল্লেখযোগ্য কোন বহিরাগত যানবাহন, মটরসাইকেল নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করা যাবেনা। শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে হলে আইডি কার্ড প্রদর্শন করতে হবে। বহিরাগতদের প্রবেশ সম্পূর্ণ নিষেধ। বিশেষ স্থানগুলোতে সন্ধ্যা ৬.৩০ এর পর কেউ থাকতে পারবে না। মসজিদ গেট, উপাচার্য মহোদয়ের বাসভবনের পকেটগেট বন্ধ থাকবে। ছাত্রী হল গেট ৭.০০ টায় বন্ধ হয়ে যাবে।

ছুটি শেষে ২১শে এপ্রিল (রবিবার) থেকে নিয়মিত ক্লাস, পরীক্ষা ও দফতরসমূহ চালু থাকবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network