৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদী-আগৈলঝাড়ায় নেতাদের ঈদ উদ্যাপন

আপডেট: এপ্রিল ৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর মধ্যেই সারাদেশে বেজে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। প্রথম ধাপের নির্বাচনী ঢামাঢোলের মধ্যেই এক মাস সিয়াম সাধনার পর শুরু হবে পবিত্র ঈদ-উল ফিতর। তাই ঈদের আনন্দের পাশাপাশি এলাকায় বিরাজ করছে নির্বাচনী আমেজ। ঈদ আর নির্বাচনকে ঘিরে নিজ নিজ নির্বাচনী এলাকায় অবস্থান করছেন কেন্দ্রীয় নেতারা। এর ব্যতিক্রম ঘটেনি বরিশালের গৌরনদী-আগৈলঝাড়ায়।
জানা গেছে, নিজ এলাকার নেতাকর্মীদের সাথে ঈদের আনন্দ উদ্যাপনের জন্য ইতিমধ্যে আগৈলঝাড়া উপজেলার সেরালস্থ নিজবাড়িতে অবস্থান করছেন বঙ্গবন্ধুর ভাগ্নে মন্ত্রীর পদমর্যাদায় থাকা কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। দলীয় নেতাকর্মীরা জানিয়েছেন, ঈদের দিন নামাজ শেষে নিজ বাড়িতে দলীয় নেতাকর্মীদের সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করবেন। এছাড়াও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এ্যাডভোকেট বলরাম পোদ্দার ঈদ-উল ফিতর উপলক্ষে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন।
অপরদিকে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে বিএনপি নেতাদের গুরুত্ব না থাকলেও আগামী দিনের আন্দোলন সংগ্রামকে বেগবান করতে নিজ এলাকায় অবস্থান করছেন কেন্দ্রীয় বিএনপি’র নেতারা। তারই ধারাবাহিকতায় বিএনপি’র মিডিয়া সেলের আহবায়ক সাবেক এমপি জহির উদ্দিন স্বপন গৌরনদী উপজেলার সরিকল গ্রামের বাড়িতে নিজ দলের নেতাকর্মীদের নিয়ে ইতিমধ্যে ইফতার মাহফিল করেছেন। দীর্ঘদিন পর নিজ এলাকায় নেতাকর্মীদের নিয়ে ঈদ উদ্যাপন করবেন। কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা হিসেবে খ্যাত ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান ইতিমধ্যে নিজ নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মী ও দুঃস্থদের মাঝে ব্যাপক ভাবে ঈদ উপহার বিতরণ করেছেন। ঈদের দিন নিজ এলাকায় নামাজ শেষে দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network