৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল সদর উপজেলা নির্বাচনে খান মামুনের পক্ষে কাজ করার অঙ্গিকার

আপডেট: এপ্রিল ৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের পঞ্চগ্রাম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ইফতার এবং দোয়া মোনাজাতের আয়োজন করেন ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য কাওসার হোসেন মনির মোল্লা।

মঙ্গলবার (৯ এপ্রিল) এ ইফতার এবং দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

এ সময় আসন্ন বরিশাল সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুনের পক্ষে কাজ করার অঙ্গিকার করেন অতিথিরা। পাশাপাশি মাহমুদুল হক খান মামুনের জন্য দোয়া প্রার্থনা করা হয়।

জেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মীর্জা আবুয়াল হোসেন অরুন, মহানগর আওয়ামী লীগের নেতা গোলাম মহিউদ্দিন বাবুলসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network