৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে বাস চাঁপায় শ্যালক-দুলাভাই নিহত

আপডেট: এপ্রিল ১০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বেপরোয়াগতির বাস চাঁপায় মোটরসাইকেল আরোহী শ্যালক-দুলাভাই ঘটনাস্থলেই নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত এগারটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার ইল্লা বটতলা নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উজিরপুর উপজেলার নারায়নপুর গ্রামের হাবুল সরদারের ছেলে উজ্জল সরদার (২৭) এবং তার শ্যালক বাখেরগঞ্জ উপজেলার গুয়াখোলা এলাকার জালাল হাওলাদারের ছেলে দ্বীন ইসলাম (১৮)। নিহত উজ্জলের চাচাতো ভাই নুরে আলম নিহতদের পরিচয় নিশ্চিত করেছেন।
গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ বিপুল হোসেন জানান, খবরপেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা নিহতদের লাশ উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি আরও জানান, মহাসড়কের বার্থী এলাকায় পৃথক আরেকটি দূর্ঘটনায় আইসক্রীম ভ্যান ও বাসের সংঘর্ষে আইসক্রীম ভ্যান চালককে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান, ঈদ-উল ফিতরের ছুটি কাটাতে শ্যালক দ্বীন ইসলামকে নিয়ে গ্রামের বাড়িতে আসছিলেন উজ্জল। পথিমধ্যে মহাসড়কের ইল্লা বটতলা নামক এলাকায় ঢাকাগামী চেয়ারম্যান পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫৭৩৬৪) মোটরসাইকেল আরোহীদের চাঁপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়। পরে ভুরঘাটা এলাকা থেকে ঘাতক বাসটি আটক করা হয়। এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি উল্লেখ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network