৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন

আপডেট: এপ্রিল ১৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা পটুয়াখালী, প্রতিনিধি
গলাচিপায় অজুফা বেগম(৩০) এর নতুন বসতঘরে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে আগুন নিভাতে গিয়ে আহত হয়েছে ৫জন। ঘটনাটি ঘটেছে উপজেলার গোলখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের চরহরিদেবপুর গ্রামে রবিবার দুপুর ১২টায়।
এতে নতুন বসতঘর ও আসবাবপত্র পুড়ে তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ দুলাল প্যাদা নিশ্চিত করেছেন।
খবর পেয়ে গলাচিপা ফায়ার স্টেশনের সাব অফিসার মোঃ কামাল হোসেন এর নেতৃত্বে ১টি ইউনিট আগুন নেভাতে সক্ষম হয়। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটতে পারে বলে সাব অফিসার মোঃ কামাল হোসেন জানিয়েছেন।
জানা গেছে,দিনমজুর ফারুক খান ও গৃহকর্মী অজুফার অল্প অল্প করে জমানো টাকায় নতুন ঘর তুলে শুক্রবার থেকে পরিবার নিয়ে থাকা শুরু করেছে। ঈদ এবং নতুন ঘর উদ্বোধনে আত্মীয় স্বজন বেড়াতে আছে। হঠাৎ দুপুর ১২টায় ঘরে দোতালায় আগুনের সূত্রপাত হয়। দ্রুত আগুন ঘরের ভিতরে ছড়িয়ে পড়ে। পরিবারের সদস্য ও প্রতিবেশিরা আগুন নেভাতে চেষ্টা চালায়। ঘরটি আগুনে পুড়ে যাওয়া এখন অসহায় পরিবারটি।
গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন আল হেলাল জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে সাহায্য করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network