৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাঠ চষে বেড়াচ্ছেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ

আপডেট: এপ্রিল ১৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোলা সদর উপজেলা নির্বাচনী মাঠে ব্যস্ত সময় পার করছেন ভোলা সদর উপজেলা থেকে বার বার নির্বাচিত বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ মিয়া।
ভোলা সদর উপজেলাকে একটি ‘মডেল ও স্মার্ট উপজেলায়’ রুপান্তরিত করার লক্ষ্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোট প্রার্থনায় মাঠ চষে বেড়াচ্ছেন তিনি।
উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোলার প্রতিটি ইউনিয়নে তিনি সাধারণ মানুষের কাছে গিয়ে ভোট প্রার্থনা এবং দোয়া চাচ্ছেন। সকাল থেকে রাত পর্যন্ত নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন তিনি। সাধারন ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। উপজেলার বিভিন্ন বাজারের চায়ের দোকান, হোটেল, গ্রাম, পাড়া মহল্লায় চলছে মোঃ ইউনুস মিয়াকে নিয়ে আলোচনা।
জানা যায়, করোনাকালীন সময়ে ভোলা সদর উপজেলার নিন্ম আয়ের মানুষদের মাঝে প্রত্যেক এলাকায় ব্যাপক ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। এলাকার শিক্ষা, সকল ধর্মীয় প্রতিষ্ঠান, ক্রীড়া ও আর্থ-সামাজিক উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন তিনি। গত উপজেলা পরিষদ নির্বাচনে ও ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন তিনি।
ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর তার উল্লেখযোগ্য কার্যক্রমে সাধারণ ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। আর তাই ভোলা সদর উপজেলার উন্নতি এবং জনগনের পাশে থেকে সেবা করার লক্ষ্যেই তিনি ‘উপজেলা পরিষদ নির্বাচনে’ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network