৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পারিবারিক কলহে স্ত্রীর সঙ্গে অভিমান, স্বামীর আত্মহত্যা

আপডেট: এপ্রিল ১৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

আসাদুল ইসলাম, গাইবান্ধা

গাইবান্ধার সুন্দরগঞ্জে পারিবারিক কলহে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামী মতিয়ার রহমান (২৩) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার তারাপুর ইউনিয়নের লাটশালা গ্রামের গ্রামে এ ঘটনা ঘটে।

মতিয়ার রহমান ওই গ্রামের হোসেন আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় আট মাস আগে মতিয়ার রহমানের সঙ্গে একই গ্রামের পিয়ারুল হকের মেয়ে পারভীন বেগমের বিয়ে হয়৷ মঙ্গলবার রাতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সঙ্গে স্বামী মতিয়ার রহমানের ঝগড়া হয়। এবং বিভিন্ন গালিগালাজ করা হয়,সহ্য করতে না পেরে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যান। পরে পরিবারের লোকজন তাকে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে বসতবাড়ির দক্ষিণ পার্শ্বে একটি জিগার গাছের সঙ্গে গলায় লাইলনের রশি পেঁচানো অবস্থায় দেখতে পান। পরে স্বজনরা থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মতিয়ার রহমানের মরদেহ উদ্ধার করেন।

ওসি মাহবুব আলম বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্বজনদের অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network